Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

অনিক ও আপিল কর্মকর্তা

অভিযোগ ব্যবস্থাপনা পদ্ধতি (GRS):

 

সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তার কাছ থেকে সমাধান পাওয়া না গেলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।

(ক) কখন যোগাযোগ করবেন: বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিট এর দয়িত্বপ্রাপ্ত কর্মকর্তার কোন সমাধান দিতে ব্যর্থ হলে।

(খ) কোথায় /কার সাথে যোগাযোগ করবেন: সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন।

  • নিন্মে কলাম-১ এ বর্ণিত বিভিন্ন ইউনিটের ইউনিট প্রধান/ফোকাল পয়েন্টের সাথে যোগাযোগ করবেন ।
  • কলাম-১ এ বর্ণিত দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে ব্যর্থ হলে কলাম -২ এ বর্ণিত বাংলাদেশ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগনের সাথে যোগাযোগ করবেন।
  • কলাম-২ এ বর্ণিত উর্ধ্বতন কর্মকর্তা মহোদয়গন কর্র্তক সমস্যা সমাধানে ব্যর্থ হলে কলাম -৩ এ বর্ণিত বাংলাদেশ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগনের সাথে যোগাযোগ করবেন।
  • কলাম-২ এ বর্ণিত উর্ধ্বতন কর্মকর্তা মহোদয়গন কর্র্তক সমস্যা সমাধানে ব্যর্থ হলে কলাম -৪ এ বর্ণিত পুলিশ হেডকোয়ার্টার্স, বাংলাদেশ পুলিশ, ঢাকা এর ফোকাল পয়েন্ট (RGS) এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা গেল।

 

ইউনিট

কোথায় যোগাযোগ করবেন

নিষ্পত্তির সময়সীমা

ফোকাল পয়েন্ট (RGS)

            কলাম-১

            কলাম-২

            কলাম-৩

                    কলাম-৪

 বোদা থানা,পঞ্চগড়

 পুলিশ সুপার,পঞ্চগড়

 রেঞ্জ ডিআইজি,রংপুর

অ্যাডিশনাল ডিআইজি (ডিএন্ডপিএস-১)

ফোন-৫৫১০১৬১৭

মোবা-০১৩২০০০০১০২

ইমেইল-addldigd_p@police.gov.bd

বাংলাদেশ পুলিশ

পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা

ওয়েব পোর্টাল: প্রতিষ্ঠানের ওয়েব পোর্টালের GRS পোর্টালের ঠিকানা