অভিযোগ ব্যবস্থাপনা পদ্ধতি (GRS):
সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তার কাছ থেকে সমাধান পাওয়া না গেলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।
(ক) কখন যোগাযোগ করবেন: বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিট এর দয়িত্বপ্রাপ্ত কর্মকর্তার কোন সমাধান দিতে ব্যর্থ হলে।
(খ) কোথায় /কার সাথে যোগাযোগ করবেন: সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন।
ইউনিট |
কোথায় যোগাযোগ করবেন |
নিষ্পত্তির সময়সীমা |
ফোকাল পয়েন্ট (RGS) |
কলাম-১ |
কলাম-২ |
কলাম-৩ |
কলাম-৪ |
বোদা থানা,পঞ্চগড় |
পুলিশ সুপার,পঞ্চগড় |
রেঞ্জ ডিআইজি,রংপুর |
অ্যাডিশনাল ডিআইজি (ডিএন্ডপিএস-১) ফোন-৫৫১০১৬১৭ মোবা-০১৩২০০০০১০২ ইমেইল-addldigd_p@police.gov.bd বাংলাদেশ পুলিশ পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা ওয়েব পোর্টাল: প্রতিষ্ঠানের ওয়েব পোর্টালের GRS পোর্টালের ঠিকানা
|
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস